Wednesday, October 16, 2024
HomeAirdrops BDTelegram MiningMOONBIX Airdrop বাংলা |MOONBIX Binance Sure Airdrop Approx $1000??? Tap 2 Earn...

MOONBIX Airdrop বাংলা |MOONBIX Binance Sure Airdrop Approx $1000??? Tap 2 Earn Game

Binance এর নিজস্ব প্রজেক্ট MOONBIX এর মাধ্যমে 500 থেকে 1000 ডলার ইনকামের ১০০% সুযোগ কেউ মিস করবেন না।

শুরুতে আমরা জেনে নেই MOONBIX কি?

MOONBIX হচ্ছে Binance এর টেলিগ্রাম ভিত্তিক ফ্রী মাইনিং গেমস। যেহেতু বিশ্বের নাম্বার ওয়ান ক্রিপ্টো এক্সচেঞ্জ সাইট বিন্যান্স এটির মালিক। সুতরাং এটি হান্ডেট পার্সেন্ট সিওর আপনাকে পেমেন্ট করবে তবে একটি কাজ সম্পূর্ণ না করলে কেউই এ এয়ারড্রপটি পাবেন না।

সম্পূর্ণ পোস্ট টি পড়ুন তাহলে জানতে পারবেন সেই কাজটি কি। MOONBIX কাজ করতে হলে অবশ্যই আপনাকে বাইনান্স একাউন্ট থাকতে হবে।

উপরে টেলিগ্রাম লিংক দেওয়া থাকবে দেওয়া থাকবে আপনি স্টার্ট বাটুনে ক্লিক করবেন। এখানে স্টার্ট অপশন রয়েছে এবং প্রত্যেকটা টেলিগ্রামের মাইনিং গেমস একই স্টাইলে। তবে এটি খুবই সহজ এবং এটি খুবই অথেনটিক। এখানে কাজ করলে আপনি নিরাশ হবেন না ইনশাআল্লাহ।

MOONBIX Airdrop বাংলা |MOONBIX Binance Sure Airdrop Approx, MOONBIX Airdrop, MOONBIX, MOONBIX Binance, TELEGRAM BOT, TELEGRAM AIRDROPS,Airdropsbd, airdrops bangla, airdropsbd.com,

এখন একটু টাইম দিন তারপরে ডে চেক দেখতে পারবেন।

প্রতিটি নতুন একাউন্ট এ ১০০ পয়েন্ট পথ যায় এবং এখানেআমাদের লিংকের মাধ্যমে আপনি একাউন্ট খুললেই এক হাজার কয়েন ফ্রিতে পাবেন।

শুরুতে এখানে প্লে গেমস অপশন রয়েছে যেটি খেলে আপনি আপনার ইনকাম বাড়াতে পারেন। আমরা এখানে প্লে গেমস অপশনে ক্লিক করব গেমসটি খুবই সুন্দর Binance এর।

আমরা প্লে গেম অপসন এ ক্লিক করবো। কাজ হচ্ছে এই যে ক্রেনের মত এই চিমটির এগুলো গোল গোল এগুলো তুলবেন। এবং পাথর যেগুলো রয়েছে এগুলো তুললে আপনার – হবে।

এখানে আপনি প্রতিদিন 6 বার ফ্রিতে খেলার সুযোগ পাবেন।

আমি আপনাদেরকে বলবো না সারাদিন এখানে পড়ে থাকুন। আপনারা আপনাদের স্বাভাবিক কাজকর্ম করবেন অফিসে থাকলে অফিসিয়াল কাজের পাকে ,স্টুডেন্ট হলে পড়ালেখা তার মাঝে পাঁচ দশ মিনিটে সমস্ত ফ্রী মাইনিং সাইট গুলোতে কাজ করবেন।

আমরা এখানে দেখতে পাচ্ছি সবগুলো ফ্রি সাইট পেমেন্ট দিচ্ছে।

দ্বিতীয় অপশন হচ্ছে লিডারবোর্ড

লিডারবোর্ড এখানে কারা কত পয়েন্ট পেয়েছে তা দেওয়া থাকে।

এছাড়া রয়েছে টাস্ক এই টাস্ক গুলো আপনারা পূরণ করবেন। টাস্ক এর মধ্যে যা রয়েছে -তাদের টেলিগ্রামে জয়েন করবেন, টেলিগ্রাম স্টোরি শেয়ার করলে আপনাকে ৫০০ টা কয়েন দিবে, এছাড়া টেলিগ্রামে সাবস্ক্রাইব করলে পাবেন ১০০ টা কয়েন পাবেন।

ফ্রেন্ড

এখানে ফ্রেন্ড নাম একটি অপসন আছে। ফ্রেন্ডস আপনি আপনার ফ্রেন্ড দের ইনভাইট করে আপনি হিউজ পরিমান এখানে প্রফিট পেতে পারেন। এইখানে লিংক রয়েছে এ লিঙ্ক সবাইকে অথবা বাসার অন্যান্য যে মোবাইল রয়েছে সেগুলো থেকেও কাজ করতে পারবেন।

এবার আসুন একটি মেইন কাজটি যা করলে আপনি পেমেন্ট পাবেন আর না করলে পাবেন না। এটি পোস্টের শুরুতে বলেছে। এটি খুবই ইম্পরট্যান্ট- না হলে আপনি সারাদিন সারা মাস কষ্ট করবেন, যেদিন এটি বাইনান্স লিস্ট হবে, যেহেতু বাইনান্স বিশ্বের নাম্বার ওয়ান সাঈড, তাদের প্রজেক্ট কি পরিমান মানুষকে রিটার্ন দিবে, কি পরিমান ফেমাস হবে আপনি চিন্তা করতে পারবেন না। সুযোগ থাকতে কাজগুলো অবসসই করে রাখুন।

এখানে আমরা বাইনান্স এ আসবো যে কাজটি আমাদের অবশ্যই করতে হবে, না হলে কিন্তু আমরা পেমেন্ট পাবো না, তাদের টার্মস এন্ড কন্ডিশন এ এটি রয়েছে। বাইনান্স ভেরিফাই আছে এমন একাউন্ট এর সাথে কানেক্ট করবেন।

Moonbix Listing Date

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments