Wednesday, October 16, 2024
HomeCrypto BDBest Crypto Exchange Coins for Bull Market??? Risk Free 100X Potential Coin!!!Don't...

Best Crypto Exchange Coins for Bull Market??? Risk Free 100X Potential Coin!!!Don’t Miss

Best Crypto Exchange Coins: আগামী Bull Run এর জন্য ক্রিপ্টো এক্সচেঞ্জ সাইডের টোকেন গুলো ১০০% নিরাপদ। কিন্তু ক্রিপ্টো এক্সচেঞ্জ সাইটগুলোর অনেকগুলো টোকেন কোয়ানমার্কেটে রয়েছে। কোন কোন কয়েন গুলোতে আপনি ইনভেস্ট করবেন ?কোন কয়েন গুলো হান্ডেট পার্সেন্ট নিরাপদ এবং কোন কয়েন থেকে আপনি মিনিমাম ১০x প্রফিট পাবেন আগামী Bull Run এ নিয়ে বিস্তারিত আলোচনা করব।

এরকম ইনফরমেটিভ ইউনিক পোস্ট পেতে আপনার প্রয়োজনে আমাদের ওয়েবসাইটের নোটিফিকেশন অন করে রাখবেন।

মার্কেটে বর্তমানে এক্সচেঞ্জ সাইট ৭৯৫ টি রয়েছে। এতগুলো এক্সচেঞ্জ সাইটের মধ্যে প্রত্যেকটা এক্সচেঞ্জ সাইডে তাদের নিজস্ব টোকেন রেখেছে। কোন কয়েন গুলো আমরা ইনভেস্ট করতে পারব হানডেট পারসেন নিরাপদে নিরাপদে। ১০০% এজন্য বলছি কারণ এক্সচেঞ্জ সাইট কখনোই এক্সাম করবেনা, এক্সচেঞ্জ সাইট অনেক গুলো বেবহার থাকে, তাদের ট্রেডিং থাকে, তাদের ইনকাম নতুন প্রজেক্ট লঞ্চ এছাড়া বিভিন্ন কোম্পানির ইনভেসমেন্ট বহুমুখী ইনভেস্ট রয়েছে এ কারণে এক্সচেঞ্জ সাইট গুলোর এগেনিস্ট এ ব্রেকআপ রয়েছে। এ এক্সচেঞ্জ সাইট গুলোতে যে কয়েক গুলো থাকবে সেগুলো অবশ্যই নিরাপদ প্রজেক্ট ইনশাআল্লাহ।

Best Crypto Exchange Coins for Bull Run

আগামী Bull Run এর জন্য এক্সচেঞ্জ সাইট টপ ৬ টি কয়েন সাজেস্ট করবো সাথে কিছু বনাস রয়েছে সেগুলো কি কি এক নজরে দেখে নেই।

  1. Binance Exchange Coins

প্রথমে যে এক্সচেঞ্জ সাইট সাজেস্ট করব সেটি হচ্ছে Binance Exchange Site . Binance Exchange Site বর্তমানে সারা বিশ্বের মধ্যে নাম্বার ওয়ান এক্সচেঞ্জ সাইট। তাদের নিজস্ব যে কয়েন রয়েছে সেগুলো হান্ডেট পার্সেন্ট নিরাপদ long-term এবং শর্ট টাইম ইনভেস্টমেন্টের জন্য।

যাদের Binance এ অ্যাকাউন্ট নেই অফিশিয়াল একাউন্ট করতে আমাদের ডেসক্রিপশনে লিঙ্ক থেকে একাউন্ট করুন তাহলে অতিরিক্ত সুবিধা পাবেন।

বাইনান্স কবে প্রতিষ্ঠিত হয়েছে? বাইনান্স ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়েছে। প্রায় ৭ বছর হয়েছে। বাইনান্স হচ্ছে একটি চাইনিজ কোম্পানি। Binance এর নিজস্ব কয়েন এর নাম BNB কয়েন। আমরা BNB সম্পর্কে আরও তথ্য জেনে নেই। BNB হচ্ছে Binance স্মার্ট চেইনের প্রজেক্ট। বিশ্বের মধ্যে চতুর্থ লার্জেস্ট ক্রিপ্টোকারেন্সি। বর্তমানে তাদের হোল্ডার রয়েছে তিন লাখেরও অধিক।

ইন্টারেস্টিং বিষয় হচ্ছে BNB কয়েন বর্তমানে ৫০০ থেকে ৭০০ ডলার প্রাইস হলেও এর ওপেনিং প্রাইস ছিল মাত্র পনের সেন্ড। এদের আরেক বিশেষত্ব হচ্ছে, তাদের আন্ডারে প্রায় ৫০০ টিরও অধিক বেশি প্রটোকল ব্যাবহার হচ্ছে বর্তমানে। BNB এর বর্তমান প্রাইস ৬০০ ডলারের কাছাকাছি রয়েছে তাই এটি আপনি ৫০০ থেকে ৫৫০তে কিনতে পারলে ভালো হয়। এখন যারা কিনবেন এটি লংটাইম প্রাইস প্রাইস পেডিকসন আমি করছি। ২০২৫ এর জানুয়ারি ফেব্রুয়ারি মার্চ এটি মিনিমাম ২ থেকে ৩ হাজার ডলার যাওয়ার মত একটি প্রজেক্ট।

02 LEO Coin

এবার আসুন দ্বিতীয় যে কয়টি আপনি অনায়াসে পিক আপ করতে পারেন এটির নাম হচ্ছে LEO Coin. LEO Coin এর মালিক কে? কোন এক্সচেঞ্জ সাইট এর মালিকানা রয়েছে ? LEO Coin এর মালিকানায় রয়েছে BITFINEX Exchange Coins. BITFINEX হলো পুরানো ট্রাস্টেড Crypto Exchange Coins . BITFINEX প্রতিষ্ঠিত হয়েছিল ২০১২ সালে। সেই হিসাবে ১২ বছর হয়ে গিয়েছে। তাই এটি Binance এর থেকেও পুরানো একটি এক্সচেঞ্জ সাইট। এটি ২০১২ সালে প্রতিষ্ঠিত হলেও এখনো কেন ভালো পজিশনে পৌঁছাতে পারে না। কারণ ২০১৬ সালে BITFINEX হেক হয়েছিল। সে মেজর পরিপ্রেক্ষিতে অনেকের ফান্ড হারিয়েছে। তারা তারপর পাবলিকের ফান্ড পুনরায় কিছু পিরিয়ে দিয়েছে।

বর্তমানে আবার তারা বিশ্বাসের সাথে কাজ করে যাচ্ছে এবং ভাল একটা পজিশন দখল করেছে। যেহেতু LEO Coin এর ব্যাকআপ রয়েছে এবং BITFINEX এক্সচেঞ্জ সাইট অনেক পুরাতনএক্সচেঞ্জ সাইট তাই আমরা এখানে ইনভেস্ট করতে পারি। এর বর্তমান প্রাইস দেখতে পাচ্ছেন ৫.৭৬$ এর রেঙ্ক রয়েছে ২৩ নম্বরে, ভালো একটা পজিশনে রেঙ্ক রয়েছে রয়েছে। গত ৩০ দিনে তেমন কোনো উপরে যায় নাই।

যেহেতু Bull Run চলে আসতেছি তাই এটি থেকে বিশাল একটা প্রফিট আশা করতে পারি। আমরা যদি LEO Coin এর হিস্টোরিক্যাল চার্ট দেখি এখানে অলটাইম হাই গিয়েছিল ৮ ডলার প্লাস তাই এটি আগামী Bull Run আমি আশা করি মিনিমাম ২০ থেকে ৩০ ডলার যাওয়ার মত একটি প্রজেক্ট

  1. Bitget Token BGB

তারপর আপনি যে কয়েনটি আপনার লিস্টে রাখবেন তাহলো Bitget Token BGB. BGB Token টি কাদের আন্ডারে রয়েছে? কারা পরিচালিত করছে? সেটি এখন আমরা জানাবো। BGB Token টি Bitget Exchange Coins সাইডের নিজেস্য নেটিভ টোকেন। Bitget Exchange Coins ২০১৮ সালে প্রতিষ্ঠিত হলেও বর্তমানে ভাল পজিশন দখল করেছে। Bitget Exchange Site ভাল পজিশন দখল করার অন্যতম কারণ হচ্ছে লিওনেল মেসি।

যারা আর্জেন্টিনার সাপোর্টার মেসি ভক্ত তারা সবাই Bitget Exchange Site ব্যাবহার করে। কারণ Bitget Exchange Coins এর অ্যাম্বাসেডর হচ্ছেন লিওনেল মেসি। Bitget Exchange Site যেহেতু মেসির সাথে সম্পৃক্ত রয়েছে। তাই মেসির অনেক ফলোয়ার রয়েছে সারা বিশ্বে। এই কারণে Bitget Exchange Site ভবিষ্যৎ উজ্জ্বল। Bitget Token এর বর্তমান প্রাইস রয়েছে (.৯৯১৫) অর্থাৎ এক ডলারের কাছাকাছি রয়েছে। রাঙ্ক রয়েছে ৬৫ নম্বরে।

BGB Token যখন .৫০ছিল তখন আমি সবাইকে সাজেস্ট করে যাচ্ছি এটি নেওয়ার জন্য। এটি আগামী Bull Run এ ভাল একটা পজিশন দখল করবে। BGB Token এর প্রাইস হিস্টরি দেখতে পাচ্ছেন অলটাইম হাই গিয়েছিল জুন মাসের ২০২৪ এ প্রায় দেড় ডলার ডলার। ৩ ডলার ইভেন ৫-৬ ডলার ও যেতে পারে আগামী Bull Run মার্কেটে।

  1. OKB

তারপর আপনি কিনতে পারেন OKX Exchange Coins OKB. যার বর্তমান প্রাইস হলো  ৪১ $. 

০৫. Cronos CRO

এরপর রয়েছে crypto.com Exchange Coins এর কয়েন Cronos এর শর্ট নাম হচ্ছে CRO .

ক্রিপ্টো এক্সচেঞ্জ সাইডে যে সমস্ত ভালো কয়েন গুলো রয়েছে এগুলোর মধ্যে কোনটি আপনার ফেভারিট কয়েন সেটি কমেন্ট বক্সে জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments